সাম্প্রতিক সংবাদ

বিএনপি নেতা খালেদের ভাই ও ছাত্রদল নেতা হাবিবের পিতার স্মরণে দোয়া মাহফিল

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২০

বিএনপি নেতা খালেদের ভাই ও ছাত্রদল নেতা হাবিবের পিতার স্মরণে দোয়া মাহফিল

মহানগর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ও সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি নুরুল আলম সিদ্দিকী খালেদের ছোট ভাই তারেক আহমদ ও সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি এইচ রহমান হাবিবের পিতা বিশিষ্ট প্রবীন মুরব্বী আব্দুল হাফিজ মাস্টারের স্মরণে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৮ অক্টোবর বাদ আসর সিলেট নগরীর জিন্দাবাজারস্থ বায়তুল আমান জামে মসজিদে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে মরহুম তারেক আহমদ ও বিশিষ্ট প্রবীন মুরব্বী আব্দুল হাফিজ মাস্টারের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।
উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুবদলের আহŸায়ক সিদ্দিকুর রহমান পাপলু, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক, জেলা বিএনপির আহŸায়ক কমিটির সদস্য আব্দুল আহাদ খান জামাল, জেলা যুবদলের সদস্য কবির উদ্দিন, মহানগর যুবদলের সদস্য সোহেল মাহমুদ, রশীদুল হাসান খালেদ, আবু হানিফ, ডিএইচ খান মিশু, মালেক আহমদ, ভিপি দেব শুভ, জাহেদ আহমদ, জেলা যুবদলের সদস্য লিটন আহমদ, মহানগর সদস্য এমদাদুল হক স্বপন, জেলার সদস্য কয়েস আহমদ, মহানগর সদস্য মো. মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, মির্জা স¤্রাট, জেলা সদস্য এনামুল হক শামীম, আমিনুল ইসলাম আমিন, মহানগর সদস্য নাসির উদ্দিন রহিম, এস.এম. পলাশ ও ইছহাক আহমদ, রহিম আলী রাসু, জেলা ছাত্রদল সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর সভাপতি সুদীপ জ্যোতি এষ, জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম, মহানগরের সাংগঠনিক সম্পাদক রুবেল আহমদ, জেলার সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতাকাব্বির চৌধুরী সাকী, জেলার যুগ্ম সম্পাদক ছদরুল ইসলাম লোকমান, সহ সাধারণ সম্পাদক ফয়জুর রহমান, জুনেদ আহমদ, রাজন আচার্য্য, দুলাল আহমদ, বাবর উদ্দিন বাবলা, এম. এ. সামাদ, সৈয়দুর রহমান, সোহেল রানা, মোস্তাফিজুর রহমান, সৈয়দ নাঈম, জাহেদ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

Spread the love
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ