বিরোধী মতকে না দমিয়ে ধর্ষকদের শাস্তি দিন: সহিদ উল্লাহ তালুকদার

প্রকাশিত: ১১:১৪ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২০

বিরোধী মতকে না দমিয়ে ধর্ষকদের শাস্তি দিন: সহিদ উল্লাহ তালুকদার

দেশে এখন সরকার দলের নেতাকর্মীরা একের পর এক অঘটনের জন্ম দিয়ে যাচ্ছে। তারা নিজেদের দলের লোকদের না দমিয়ে জাতীয়তাবাদী আদর্শের সৈনিকদের মামলা-হামলা ও গ্রেফতার অব্যাহত রেখেছে। আমরা বলতে চাই, বিরোধী মতকে না দমিয়ে ধর্ষকদের শাস্তি দিন। তিনি বলেন, এ থেকে দেশের মানুষকে পরিত্রাণ পেতে হলে আন্দোলন বেগমান করতে যুবদলকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। যুবদলকে শক্তিশালী করতে মহানগরীর ২৭টি ওয়ার্ডকে ঢেলে সাজাতে কাজ করতে হবে। তিনি বলেন, দেশের জনগণ আমাদের দিকে তাকিয়ে আছে কিন্তু গণতন্ত্র পুনরুদ্ধারে ও ভোটাধিকার ফিরিয়ে আনতে জনগণকেও কাঁধে কাঁধ মিলিয়ে ন্যায়ের পক্ষে দাঁড়াতে হবে এবং আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। দেশ ও দেশের মানুষকে মুক্ত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি ৫ অক্টোবর সোমবার রাতে মিরাবাজাস্থ একটি হোটেলের কনফারেন্স হলে তৃণমূল যুবদলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার লক্ষ্যে ১৯, ২০ ও ২১নং ওয়ার্ডের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিবের সভাপতিত্বে ও সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি সিলেট বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত নেতা আনসার উদ্দিন, কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সম্পাদক জাহিদুর রহমান দিপু সরকার, সহ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আহমদ দুলাল, সহ সাংগঠনিক সম্পাদক মো. সোহেল আহমদ।

মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, আনোয়ার হোসেন মানিক, তোফাজ্জল হোসেন বেলাল, শাহিবুর রহমান সুজান, সোহেল মাহমুদ, আব্দুল্লাহ শফি সাহেদ, দায়িত্বপ্রাপ্ত নেতা মো. মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, ওসমান গণি, নাসির উদ্দিন রহিম, দায়িত্বপ্রাপ্ত নেতা এস. এম. পলাশ, ১৯নং ওয়ার্ডের পক্ষে বক্তব্য রাখেন, মো. আমজাদ আলী, আবুল ফয়ছল জিয়াদ, ২০নং ওয়ার্ডের পক্ষে বক্তব্য রাখেন, ছবরুল ইসলাম নেপুর, তাইফুর খান, ২১নং ওয়ার্ডের পক্ষে বক্তব্য রাখেন, মো. জাকির হোসেন, সোহাগ মিয়া, সুমন আহমদ চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ