সাম্প্রতিক সংবাদ

সহযোদ্ধা ফলিককে কটুক্তি, সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ জেলার ক্ষোভ ও নিন্দা

প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ, জুন ১২, ২০২০

সহযোদ্ধা ফলিককে কটুক্তি, সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ জেলার ক্ষোভ ও নিন্দা

সিলেট জেলা বাস, মিনিবাস কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন রেজি নং বি ১৪১৮ সিলেট জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আব্দুল মুহিম কর্তৃক সহযোদ্ধা ও সম্মিলি মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিকে নিয়ে বিরূপ মন্তব্য করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা কমিটির নেতৃবৃন্দ। ১২ জুন বৃহস্পতিবার এক বার্তায় নেতৃবৃন্দ এই নিন্দা ও প্রতিবাদ জানান।

এক বার্তায় নেতৃবৃন্দ বলেন, জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা পরিবার পরিজনদের ও আত্মীয় স্বজনদের মায়া ত্যাগ করে মরনপণ লড়াই করে এ দেশ স্বাধীন না করলে হয়ত আজ পর্যন্ত আমরা একটি স্বাধীন সার্বভ্যেম বাংলাদেশ পেতাম না। আজ এই মুক্তিযোদ্ধাদের নিয়ে কটুক্তি, অশালীন ও অমার্জনীয় করে বক্তব্য প্রদান করে জাতির বীর সন্তানদের অবমাননা করা হচ্ছে, যা জাতি কখনো মেনে নিতে পারে না। তাই এহেন নিন্দনীয় অশালীন বক্তব্য প্রদানকারী আব্দুল মুহিমকে কালক্ষেপন না করে জাতির সামনে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। ক্ষমা চাইতে যদি এই ব্যক্তির শুভ বুদ্ধির উদয় না হয়, তাহলে আমরা জেলার সকল মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানদের নিয়ে রাজপথে আন্দোলন গড়ে তোলতে বাধ্য হবো।

বিবৃতিপ্রদানকারী নেতৃবৃন্দরা হলেন, আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মো: তোতা মিয়া, সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী মো: রফিকুল হক, বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মানিক, বীর মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা সোয়েব আহমদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আহাদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল রহিম, বীর মুক্তিযোদ্ধা মতি লাল মোহন্ত, বীর মুক্তিযোদ্ধা হাজী মখলিছুর রহমান, বীর মুক্তিযোদ্ধা নাজমুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান। বিজ্ঞপ্তি

Spread the love
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ