সাম্প্রতিক সংবাদ

সন্ত্রাসী হামলায় আহত প্রাবাসি কাওসারের পাশে আলম খান মুক্তি

প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ, মে ১৩, ২০২০

সন্ত্রাসী হামলায় আহত প্রাবাসি কাওসারের পাশে আলম খান মুক্তি

সিলেট নগরীর জল্লারপাড়ে সন্ত্রাসী হামলায় গুরতর আহত আমেরিকা প্রবাসি ও জিন্দাবাজার খান সু -স্টোর এর স্বত্বাধিকারী কাওসার আহমদ (২৮) কে দেখতে ও তার শারীরিক খোঁজখবর নিতে বাসায় যান সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি। ১৩ মে বুধবার রাত ১০টায় জিন্দাবাজারের জল্লারপাড় রোডের ৪২ নাম্বার (খান হাউজ) যান তিনি।
এ সময় তিনি আহত কাওসার আহমদের শারীরিক খোঁজখবর নেন এবং একজন প্রবাসীর উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানান ও সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতার করার জন্য প্রশাসনের কাছে জোর দাবী জানান।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এমদাদ হোসেন ইমু, রিমু খান, আমিনুল ইসলাম আমিন, আকিল আহমদ, নাবিল আহমদ, দেবাশীষ দে গোয়ালা।
উল্লেখ্য, আহত কাওসার খান জানান, মঙ্গলবার দুপুর ১টার দিকে বাজার করতে জিন্দাবাজারের উদেশ্যে বাসা থেকে বের হন। জল্লারপাড় রোডে বের হওয়ার পর দেখতে পান একই পাড়ার নিয়াজ আহমদ নামের যুবক এক ভিক্ষুক মহিলাকে বেধড়ক পিঠাচ্ছেন। প্রবাসী যুবক ঘটনা দেখতে পেয়ে ভিক্ষুক মহিলাকে মারধর না করার অনুরোধ করেন তাকে। এতে নিয়াজ প্রবাসীর উপর ক্ষেপে গিয়ে অকথ্যভাষায় গালাগাল শুরু করে এবং প্রবাসীর কাওছার খান কে খুর দিয়ে মারাত্মক জখম করে।

Spread the love
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ