সাম্প্রতিক সংবাদ

এই সংকটময় পরিস্থিতিতে নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে : আলম খান মুক্তি

প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, মে ৯, ২০২০

এই সংকটময় পরিস্থিতিতে নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে : আলম খান মুক্তি

সিলেট মহানগর যুবলীগের অন্তর্ভুক্ত ২৫নং ওয়ার্ডে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির পক্ষ থেকে রোজাদারের মাঝে ইফতার বিতরন করা হয়েছে। ৯ মে শনিবার বিকাল ৫টায় ওয়ার্ডের হুমায়ুন রশিদ চত্তর এলাকায় ইফতার বিতরন করা হয়।
ইফতার বিতরনের সময় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, করোনাভাইরাসের শুরুর পর থেকে আমি আমার যুবলীগের নেতাকর্মীদের নিয়ে অসহায় মানুষের পাশে দাড়িয়ে আমার সাধ্যমত সহযোগীতা করার চেষ্টা চালিয়ে যাচ্ছি এবং পবিত্র রমজান মাসেও ইফতার বিতরন অব্যাহত রেখেছি। তিনি করোনা সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষার সব নিয়ম-কানুন সঠিকভাবে পালনের বিষয়ে সজাগ থাকার আহ্বান জানান। তিনি আরো বলেন রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশের প্রতি শ্রদ্ধা রেখে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে করোনা আতঙ্ক যতদিন থাকবে, নগরীর বিভিন্ন এলাকায় এ কার্যক্রম অব্যাহত রাখবো ইনশাআল্লাহ ।

এসময় উপস্থিত ছিলেন ২৫ নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর আসিক আহমদ, শাহান আহমদ শাওন, রাহেল আহমদ চৌধুরী, আনিছুর রহমান তিতাস, আকমল আলী মালাই, গুলজার আহমদ জগলু, রুপম আহমদ, আফজল হোসেন, উবায়েদ বিন বাসিত সুমন, সেবুল আহমদ সাগর, আব্দুল কাদির সেলিম, বুলবুল চৌধুরী, আব্বাস আহমদ, নাসির আহমদ, আব্দুল আহাদ, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, আল মুমিন, আবির হাসান রানা, আজহার উদ্দিন সিজিল, নাজিম উদ্দিন রাজন , আমিনুল ইসলাম আমিন, আকিল আহমদ, রুহুল আমিন, রিপন আহমদ, সাদিকুর রহমান সোহাগ, মানোয়ার আহমদ, মামুন আহমদ, টিপুল আহমদ, মাহিন আহমদ, রুহিত আহমদ, হাসান আহমদ, জাবের আহমদ, লিমন আহমদ প্রমুখ ।

Spread the love
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ