মানবতার সবজি বাজার নিয়ে অসহায় মানুষের পাশে সিলেট মহানগর যুবলীগ

প্রকাশিত: ১:৩৭ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০২০

মানবতার সবজি বাজার নিয়ে অসহায় মানুষের পাশে সিলেট মহানগর যুবলীগ

করোনাভাইরাসের সংক্রমণ রোধে সিলেটে চলছে লকডাউন। এ সময়ে অসহায় ও বিভিন্ন স্তরের মানুষের জন্য মানবতার সবজি বাজার নিয়ে বিনামূল্যে সবজি বিতরণ করলেন সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দ। ১৬ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১০টায় নগরীর আম্বরখানা পয়েন্টে অসহায় মানুষের মধ্যে এসব সবজি তুলে দেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।
এসময় যুবলীগ সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, দেশের এই ক্রান্তি লগ্নে মানুষ এখন অনেকটা অসহায়। অনেকের ঘরে চাল থাকলেও সবজি নেই। এই দুর্যোগে সাধারণ মানুষ সবজি কিনতে হাটবাজারে ভিড় করছেন। এতে করোনা ভাইরাস আক্রান্ত হওয়ার ঝুঁকি বাড়ছে। তাই সাধারণ মানুষকে ঘরে রাখতে আমাদের নিজ অর্থায়নে এ উদ্যোগ নিয়েছি। তারা বলেন, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশের প্রতি শ্রদ্ধা রেখে করোনা ভাইরাসের মতো এই মহামারিতে মানুষের পাশে দাঁড়ানো জরুরি। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে করোনা আতঙ্ক যতদিন থাকবে, আমাদের সাধ্যমতো নগরীর বিভিন্ন এলাকায় এ কার্যক্রম অব্যাহত রাখবো।’ বিভিন্ন সংগঠন ছাড়াও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তারা।
এই কাজে সহায়তা করেছেন সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দের মধ্যে মো. আফজল হোসেন, রুহুল আমিন, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন শাকির, আবির হাসান রানা, আমিনুল ইসলাম আমিন, রিমু খান, আকিল আহমদ, অনুজ তালুকদার, জামাল আহমদ সহ আরো অনেকে। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ