সাম্প্রতিক সংবাদ

পরোয়ানা তামিলে পুনরায় শ্রেষ্ঠ হলেন সুবীর

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০১৯

পরোয়ানা তামিলে পুনরায় শ্রেষ্ঠ হলেন সুবীর

 আলোকিত সিলেট ডেস্ক ::: চলতি বছরের অক্টোবর মাসে সর্বাধিক সাজা পরোয়ানাসহ গ্রেফতারি পরোয়ানা তামিল করায় ও সার্বিক কর্মকান্ডে কৃতিত্বপূর্ণ অবদান রাখায় দক্ষিণ সুরমা থানার ওয়ারেন্ট অফিসার এএসআই সুবীর চন্দ্র দেব পুনরায় শ্রেষ্ঠ অফিসারের খেতাবে ভূষিত হন।

বুধবার (১৩ নভেম্বর) দুপুরে সিলেট মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরে মাসিক অপরাধ সভায় অফিসার সুবীরের হাতে কাজের স্বীকৃতির প্রশংসা পত্র তুলে দেয়া হয়। সে সময় উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া (বিপিএম), উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার( দক্ষিণ) সোহেল রেজা, উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জিদান আল মুসা, অন্যান্য পুলিশ কর্মকর্তা ও অফিসার বৃন্দ। দেশের একজন রক্ষক হয়ে দেশ সেবার কাজে এ অর্জনে তাকে সহকর্মীসহ অন্যান্য যারা সর্বাত্মক সহযোগীতা করেছেন তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেণ।

উল্লেখ্য, সুবীর চন্দ্র দেব ২০১৬ সাল থেকে আজ অব্ধি সিলেট মেট্রোপলিটনে গ্রেফতারি পরোয়ানা তামিলে শ্রেষ্ঠ অফিসার হয়ে আসছেন। তিনি মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার শাসন গ্রামের সুভাষ চন্দ দেবের ছেলে। সিলেট মুরারি চাঁদ (এমসি) কলেজ থেকে মাস্টার্স ও সিলেট ল’ কলেজ থেকে এলএলবি সম্পন্ন করেন।

Spread the love
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ